ধলা মাধ্যমিক বিদ্যালয় Students Teachers
এক নজরে


     Word  Print



     

    গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার
    মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর
    বাংলাদেশ, ঢাকা।

     

    স্কুল তথ্য



     

    জিইও কোড (বিবিএস) 
    শিক্ষা বোর্ড কর্তৃক প্রতিষ্ঠানের কোড5819
    কারিগরি শিক্ষা বোর্ড কর্তৃক কোড 
    ইআইআইএন118230
    এমপিও কোড6401081202,
    কারিগরি শিক্ষা বোর্ড কর্তৃক কোড 
    কারিগরি শাখার এমপিও কোড 
    উপবৃত্তি কোড1070585
    প্রতিষ্ঠানের নাম (বাংলায়)ধলা মাধ্যমিক বিদ্যালয়
    ইংরেজীতে নাম (ব্লক লেটার)DHALA HIGH SCHOOL
    ঠিকানা
    গ্রাম/হোল্ডি নম্বর/রোডRam krishno pur(dhala)ইউনিয়নKATHULI
    মূলভবনের মৌজার নামGarabariaমূল ভবনের দাগ নম্বর2474
    ডাকঘরKathuliপোস্ট কোড৭১০০
    উপজেলা/থানাGANGNIজেলাMEHERPUR
    অঞ্চলKHULNAপ্রতিষ্ঠানের ফোন 
    মোবাইল (প্রতিষ্ঠান প্রধান).প্রতিষ্ঠাতা 
    প্রতিষ্ঠান প্রধানের নামMD. ANOWAR HOSSAINফ্যাক্স 
    সংসদীয় আসন (নির্বাচনক্ষেত্র)Meherpur-2প্রতিষ্ঠানের ই-মেইলschool118230@gmail.com
    ওয়েব এড্রেস   
    প্রতিষ্ঠার তারিখ20/09/1997
    প্রতিষ্ঠানের প্রকারSecondary
    সংযুক্ত কারিগরি শাখার ধরন 
    গ্রুপHumanities, Science
    কাদের জন্যসহশিক্ষা একত্রে
    শিফট সংখ্যা1 Shift
    ইংরেজি ভার্সন আছে কিনা ?না
    ব্যবস্থাপনাNon-Govt.
    স্বীকৃতি/অনুমোদিতRecognized
    স্বীকৃতিপ্রাপ্ত স্তরSecondary
    স্বীকৃতিপ্রাপ্ত স্তরপ্রথম স্বীকৃতির তারিখস্বীকৃতির (সর্বশেষ) মেয়াদ শেষ হওয়ার তারিখ
    Junior01/01/200231/12/2006
    Secondary01/01/202031/12/2022
    প্রতিষ্ঠানটি কি এমপিওভুক্তহ্যাঁ
    কারিগরি শাখা এমপিওভুক্ত?না
    স্তর ‎‎এমপিওভুক্তির তারিখএমপিও কোড
    Secondary01/07/20196401081202
    প্রতিষ্ঠানটি সরকারিকরণের তারিখ (প্রযোজ্য ক্ষেত্রে) 
    নিকটবর্তী প্রশাসনিক ইউনিটUpazilla Sadar
    নিকটবর্তী প্রশাসনিক ইউনিটের দূরত্ব(কিঃমিঃ)12
    প্রতিষ্ঠানটি কোন এলাকায়Grameen
    প্রতিষ্ঠানটির ভৌগোলিক অবস্থানPlain Land
    প্রতিষ্ঠান ছিটমহলের অন্তর্ভুক্ত কিনা?না

    প্রতিষ্ঠানের মামলার তথ্য

    ক্রমিক নম্বরমামলার ধরনআদালতমামলার তারিখমামলা নম্বরবিবরণ

    প্রতিষ্ঠানের ব্যাংকের তথ্য

    ক্রমিক নম্বরব্যাংকশাখাহিসাবের ধরনএকাউন্ট হোল্ডারের নামহিসাব নম্বরহিসাবের উদ্দেশ্য
    1JANATA BANKMEHERPUR(MAIN)FDDHALA HIGH SCHOOL01100330005174বিদ্যালয় পরিচালনা
    2JANATA BANKMEHERPUR(MAIN)SavingsDHALA HIGH SCHOOL01100310104185LENDEN
    3AGRANI BANKMEHERPURSavingsDhala High School0200001528978বিদ্যালয় পরিচালনা

    প্রতিষ্ঠানের গ্যালারি চিত্রের তথ্য

    ক্রমিক নম্বরচিত্রের নাম

    প্রতিষ্ঠানের তথ্য প্রদানকারী

    ক্রমিক নম্বরনামপদবিমোবাইল নম্বরই-মেইল
    1MD. MASUD RANA 01732694840masudct1986@gmail.com


     

    6. ক) কমিটির তথ্য

    ক্রমিক নম্বরকমিটি আছে কি নাকমিটির প্রকারঅনুমোদন তারিখমেয়াদ শেষের তারিখনির্বাচনের তারিখমন্তব্য
    1হ্যাঁManaging09/01/201803/02/2020  
    2হ্যাঁManaging08/04/202009/04/202230/12/2019 
    3হ্যাঁManaging11/03/202008/04/202230/12/2019 
    4হ্যাঁAdhock30/10/202229/04/2023  

    খ) কমিটির সদস্যদের তথ্য

    ক্রমিক নম্বরসদস্যের নাম (ইংরেজি বড় হাতের অক্ষরে)যোগদানের তারিখপ্রস্থানের তারিখফোনপ্রাপ্ত প্রশিক্ষণের সংখ্যালিঙ্গকমিটিতে অবস্থানশিক্ষাগত যোগ্যতাপেশাকমিটি ত্যাগত্যাগের কারণ
    1সেলিমা আক্তার  ০১৭৫০-৮০১৩১৫  Teacher RepresentativeGraduate/EquivalentUnion Chairmanনা 
    2মোঃ হাসানুজ্জামান  ০১৭১২২৯৮৪৯৪  ParentsClass Five PassedDEOনা 
    3মোঃ আমিরুল ইসলাম  ০১৭১৩৯০৮৩৫৭  EducationGraduate/EquivalentUnion Chairmanনা 
    4্মোঃফিরোজ হাসান  ০১৭৩৩১৮৪৫৬০  Teacher RepresentativeGraduate/EquivalentUnion Chairmanনা 
    5মোছাঃ নাছিমা খাতুন  ০১৭৩৫১৩২১২৯  ParentsUnder SSCUSEOনা 
    6মোঃ ছাবদার আলী  ০১৭৫২-০৭৩৯৬৩  PresidentUnder SSCUSEOনা 
    7মোঃ আনোয়ার হোসেন  ০১৭৩৯-১২১২৬৩  Member SecretaryGraduate/EquivalentUnion Chairmanনা 
    8ছিদ্দিকুর রহমান  ০১৭৫২৫১৬৭৫৫  ParentsSSC/EquivalentPouro Chairmanনা 
    9মোঃ তোহিদুল ইসলাম  ০১৭১৩৬৮১৯৮৮  Teacher RepresentativeGraduate/EquivalentUnion Chairmanনা 
    10মোঃ বাবলুর রহমান  ০১৭১৩৯১০৯৯২  ParentsHSC/EquivalentPouro Commisionerনা 
    11মোঃ শহিদুল ইসলাম  ০১৭৫১৫৪৫৫৪৩  ParentsUnder Class FiveUNOনা 
    12MD ELIAS HOSSAIN08/04/202009/04/2022 1পুরুষPresidentUnder SSCUnion Memberনা 
    13MD ANOWAR HOSSAIN08/04/202009/04/2022 3পুরুষMember SecretaryGraduate/EquivalentTeacherনা 
    14MD AJMOT ALI08/04/202009/04/2022 1পুরুষParentsClass Five PassedAgricultureনা 
    15MD NASIR ALI08/04/202009/04/2022 1পুরুষParentsClass Five PassedBusiness Manনা 
    16MD MOMINUL ISLAM08/04/202009/04/2022 1পুরুষParentsClass Five PassedBusiness Manনা 
    17MD ALTAB ALI08/04/202009/04/2022 1পুরুষParentsSSC/EquivalentBusiness Manনা 
    18MST SHUFOLA KHATUN08/04/202009/04/2022 1মহিলাReserved female guardian memberClass Five PassedOthersনা 
    19MD ABDUL MOMEN08/04/202009/04/2022 2পুরুষTeacher RepresentativeGraduate/EquivalentTeacherনা 
    20MD HOSSAIN ALI08/04/202009/04/2022 1পুরুষTeacher RepresentativeGraduate/EquivalentTeacherনা 
    21MST SELIMA AKTER08/04/202009/04/2022 1মহিলাTeacher RepresentativeGraduate/EquivalentTeacherনা 
    22MD NURUL HUDA08/04/202009/04/2022 1পুরুষEducation Agricultureনা 
    23MD ANOWAR HOSSAIN09/04/202008/04/2022 3পুরুষMember SecretaryMA/EquivalentTeacherনা 
    24MD ELIAS HOSSAIN09/04/202008/04/2022 2পুরুষPresidentUnder SSCUnion Memberনা 
    25MD AJMOT ALI09/04/202008/04/2022  পুরুষParentsUnder Class FiveBusiness Manনা 
    26MD NASIR ALI09/04/202008/04/2022  পুরুষParentsUnder Class FiveBusiness Manনা 
    27MD MOMINUL ISLAM09/04/202008/04/2022  পুরুষParentsClass Five Passed না 
    28MD ALTAB ALI09/04/202008/04/2022  পুরুষParentsHSC/EquivalentBusiness Manনা 
    29MST SUFOLA KHATUN09/04/202008/04/2022  মহিলাParentsClass Five PassedOthersনা 
    30MD ABDUL MONEM09/04/202008/04/2022  পুরুষTeacher RepresentativeGraduate/EquivalentTeacherনা 
    31MD HUSSAIN ALI09/04/202008/04/2022  পুরুষTeacher RepresentativeMA/EquivalentTeacherনা 
    32SELIMA AKTAR09/04/202008/04/2022  মহিলাTeacher RepresentativeGraduate/EquivalentTeacherনা 
    33MD NURUL HUDA09/04/202008/04/2022  পুরুষEducationSSC/EquivalentBusiness Manনা 
    34MD ANOWAR HOSSAIN30/10/202229/04/202301739121263 পুরুষMember SecretaryMA/EquivalentTeacherনা 
    35MD MIJANUR RAHMAN30/10/202229/04/202301732224262 পুরুষPresidentGraduate/EquivalentUnion Chairmanনা 
    36MD TOWHIDUL ISLAM30/10/202229/04/202301713681988 পুরুষTeacher RepresentativeGraduate/EquivalentTeacherনা 
    37MD HASSANUJJAMAN30/10/202229/04/202301712298494 পুরুষParentsUnder Class Five না 


     

    7. কমিটির সভার তথ্য

    ক্রমিক নম্বরসভার তারিখউপস্থিত সদস্য সংখ্যাআলোচ্যসূচি (সংক্ষিপ্ত)সিদ্ধান্ত (সংক্ষিপ্ত)
    107/04/20210বিদ্যালয়ের নামে সোনালী ব্যাংকে সঞ্চয়ী হিসাব খোলা প্রসঙ্গে । 
    109/08/20218নিয়োগ বিজ্ঞপ্তিবিবিধ
    131/01/20216স্থানীয় আয় ব্যায়স্থানীয় আয় ব্যায়
    128/11/20224আয় ব্যায় করা প্রসঙ্গেবিবিধ
    110/11/20224বিদ্যালয়ের সঞ্চয়ী হিসাব নম্বরবিবিধ
    104/12/20224স্কেল প্রদান প্রসঙ্গেবিবিধ
    121/11/20224বিদ্যালয়েরে স্বীকৃতি নবায়ন প্রসঙ্গেবিবিধ


     

    8. শিক্ষকের তথ্য

    শিক্ষক (পুরুষ )

    :11

    শিক্ষক (মহিলা )

    :2

    মোট শিক্ষক

    :13

    এমপিওভুক্ত শিক্ষক (পুরুষ )

    :11

    এমপিওভুক্ত শিক্ষক (মহিলা )

    :2

    এমপিওভুক্ত মোট শিক্ষক

    :13


     

    পদবী অনুযায়ী বর্তমানে কর্মরত শিক্ষকদের তথ্য

    ক্রমিক নম্বরপদবিবর্তমানে কাজ করতেছেএমপিওশূন্যপদশাখার পদ
    মোটপুরুষমহিলামোটপুরুষমহিলা
    1ASSISTANT HEAD MASTER ( N/A (NOT APPLICABLE) )110110-10
    2ASSISTANT TEACHER ( BIOLOGY )110110-10
    3ASSISTANT TEACHER ( N/A (NOT APPLICABLE) )312312-30
    4ASSISTANT TEACHER ( SOCIAL SCIENCE )110110-10
    5ASSISTANT TEACHER ( ENGLISH )110110-10
    6COMPUTER TEACHER ( COMPUTER )110110-10
    7AGRICULTURE ( N/A (NOT APPLICABLE) )101101-10
    8HEAD MASTER ( N/A (NOT APPLICABLE) )101101-10
    9PHYSICAL TEACHER ( N/A (NOT APPLICABLE) )101101-10
    10UNDETERMINED ( N/A (NOT APPLICABLE) )202202-20
    মোট13671367-130


     

    ৯. ক) স্টুডেন্ট কেবিনেট

    ছাত্র সদস্য সংখ্যা

    :4

    ছাত্রী সদস্য সংখ্যা

    :4

    অন্যান্য সদস্য সংখ্যা

    :0

    মোট সদস্য

    :8

    গঠন তারিখ

    :25/01/2020



     

    ৯. খ) সদস্যের তথ্য

    ক্রমিক নম্বরসদস্যের নাম (ইংরেজি বড় হাতের অক্ষরে)লিঙ্গফোনত্যাগের কারণ
    1MD RONI HOSSAINপুরুষ  
    2MST HASIARA KHATUNমহিলা  
    3MD RASHIDUL ISLAMপুরুষ  
    4MST MAYA RANIমহিলা  
    5MST PAYEL KHATUNমহিলা  
    6MD EMON HOSSAINপুরুষ  
    7MD ROKI ISLAMপুরুষ  
    8MST KANIJ FATEMAমহিলা  





     

    অবকাঠামোগত সুবিধা

    ১০. (ক) প্রতিষ্ঠানটির জমির ধরন,পরিমাণ ও মালিকানা (শতাংশ ):

    ক্রয়কৃতসরকার থেকে প্রাপ্তওয়াক্ফ ও দানসূত্রেঅন্যান্যমোট


     

    খ) প্রতিষ্ঠানের জমির পরিমাণ (শতাংশ):

    মূল ভবন সংলগ্ন (অখন্ড)মোট দখলমোট বেদখল




     

    ১১. ভূমির ব্যবহার এবং বৈশিষ্ট্য (শতাংশ):

    ছাত্রাবাসশিক্ষক আবাসিক ভবনশিক্ষাপ্রতিষ্ঠানের ভবনসমূহখেলার মাঠআবাদযোগ্য জমিপুকুরবাগানঅব্যবহৃতঅন্যান্যমোট



     

    ১২. ক) ভবনের বিস্তারিত তথ্য

    ক্রমিক নম্বরভবন নম্বরভবন নামমালিকানাবিল্ডিং ফাউন্ডেশন (তলা)ভালভাবে রক্ষণাবেক্ষণ আছে কিনা?ভবনের ভূমির আয়তন (বর্গফুট)মোট তলার সংখ্যাভবন নির্মাণের বছরভবনের ধরনভবনের অবস্থাঅর্থায়নের উৎসRAMP আছে কিনা?



     

    ১২. খ) তলা নির্মাণের তথ্য

    ক্রমিক নম্বরতলা নির্মাণের বছরতলার নং [from - to]নির্মাণ ব্যয় (টাকায়)অর্থায়নের উৎসতলা নির্মাণের ধরন



     

    ১২. গ) শ্রেণিকক্ষের বিবরণ

    ক্রমিক নম্বরভবন নম্বরভবন নামকক্ষ নম্বরশ্রেণিকক্ষের নামদৈর্ঘ্য (ফুট)প্রস্থ (ফুট)মাল্টিমিডিয়া ক্লাস কিনা?সিসি ক্যামেরা আছে কিনা?টেবিল সংখ্যাচেয়ার সংখ্যালাইট সংখ্যাফ্যানের সংখ্যাবোর্ড সংখ্যাএসি সংখ্যাবিদ্যুৎ আছে কিনা?জানালার সংখ্যাদরজার সংখ্যাভেন্ডিলেটর সংখ্যাময়লা ফেলার ঝুড়ি আছে কিনা?



     

    ১২. ঘ) বিজ্ঞানাগারের বিবরণ

    ক্রমিক নম্বরভবন নম্বরভবন নামকক্ষ নম্বরবিজ্ঞানাগারের ধরনদৈর্ঘ্য (ফুট)প্রস্থ (ফুট)ফ্যানের সংখ্যালাইট সংখ্যাবিদ্যুৎ আছে কিনা?বিজ্ঞানাগারের উপকরণ আছে কিনা?ময়লা ফেলার ঝুড়ি আছে কিনা?



     

    ১২. ঙ) গ্রন্থাগারের বিবরণ

    ক্রমিক নম্বরভবন নম্বরভবন নামকক্ষ নম্বরদৈর্ঘ্য (ফুট)প্রস্থ (ফুট)পাঠ্যবইয়ের সংখ্যাসহায়ক বইয়ের সংখ্যালাইটের সংখ্যাফ্যানের সংখ্যাটেবিল সংখ্যাচেয়ার সংখ্যাতাক সংখ্যাবিদ্যুৎ আছে কিনা?রুমের ধরনমানচিত্র আছে কিনা?গ্লোব আছে কিনা?ইন্টারনেট আছে কিনা?ময়লা ফেলার ঝুড়ি আছে কিনা?ক্যাটালগ রক্ষণাবেক্ষণ করা হয়?



     

    ১২. চ) কম্পিউটার ল্যাবের বিবরণ

    ক্রমিক নম্বরভবন নম্বরভবন নামকক্ষ নম্বরকক্ষের নামদৈর্ঘ্য (ফুট)প্রস্থ (ফুট)বিদ্যুৎ আছে কিনা?বোর্ড সুবিধা আছে কিনা?চেয়ার সংখ্যাটেবিল সংখ্যাডেস্ক সংখ্যাতাক সংখ্যাআলমারি সংখ্যাকেবিনেট সংখ্যাকম্পিউটার/ল্যাপটপ সংখ্যাপ্রিন্টার সংখ্যাআইপিএস সংখ্যামডেম সংখ্যালাইটের সংখ্যাফ্যানের সংখ্যাময়লা ফেলার ঝুড়ি আছে কিনা?কম্পিউটার ল্যাবের ধরন



     

    ১২. জ) কমন রুমের বিবরণ

    ক্রমিক নম্বরভবন নম্বরভবন নামকক্ষ নম্বরদৈর্ঘ্য (ফুট)প্রস্থ (ফুট)বিদ্যুৎ আছে কিনা?কমন রুমের ধরনডেস্ক সংখ্যাটেবিল সংখ্যাকেবিনেট সংখ্যাআলমারি সংখ্যাক্যারাম বোর্ড সেট সংখ্যাটেবিল টেনিস সেট সংখ্যাদাবা সেটের সংখ্যালুডু সেটের সংখ্যালাইটের সংখ্যাফ্যানের সংখ্যাতাক সংখ্যাময়লা ফেলার ঝুড়ি আছে কিনা?স্যানিটারি ন্যাপকিনের সুবিধা আছে কিনা?



     

    ১২. ঞ) অন্যান্য রুমের তথ্য

    ক্রমিক নম্বরভবন নম্বরভবন নামকক্ষ নম্বরকক্ষের নামদৈর্ঘ্য (ফুট)প্রস্থ (ফুট)রুমের ধরনডেস্ক সংখ্যাটেবিল সংখ্যাতাক সংখ্যাচেয়ার সংখ্যাআলমারি সংখ্যাকেবিনেট সংখ্যাপ্রিন্টার সংখ্যালাইটের সংখ্যাফ্যানের সংখ্যাকম্পিউটার সংখ্যাবিদ্যুৎ আছে কিনা?ময়লা ফেলার ঝুড়ি আছে কিনা?



     

    বিল্ডিং (গুলি) ব্যবহার:

    ক্রমিক নম্বরভবন নম্বর ‎‎‎‎শ্রেণিকক্ষ‎‎বিজ্ঞানাগার‎‎গ্রন্থাগার‎‎কম্পিউটার ল্যাবআইসিটি ল্যাবরেটরি



     

    13. স্যানিটেশন/শৌচাগারের তথ্য

    নতুনপুরাতনমোট



     

    14. ওয়াশ ব্লক

    ওয়াশ ব্লক আছে কিনা?

    :

    ওয়াশ ব্লক সংখ্যা

    :

    ক্রমিক নম্বরওয়াশ ব্লক নংঅর্থের উৎসটয়লেট সংখ্যা


     

    ১৫. ক) অন্যান্য


     

    অডিটরিয়াম আছে কি?

    :

    ব্যায়ামাগার আছে কিনা?

    :

    ছাত্রাবাস আছে কিনা?

    :

    ছাত্রীনিবাস আছে কিনা?

    :

    শিক্ষক আবাসিক আছে কিনা?

    :

    সততা স্টোর আছে কিনা?

    :

    সততা সংঘ আছে কিনা?

    :

    সততা সংঘ প্রতিষ্ঠার তারিখ

    :

    সীমানা গেট আছে কিনা?

    :

    ইউনিফর্ম আছে কিনা?

    :

    রং

    :

    প্রার্থনা ঘর আছে কিনা?

    :

    প্রার্থনা ঘরের সংখ্যা

    :

    ইন্টারনেট সংযোগ আছে কিনা?

    :

    ইন্টারনেট সংযোগের প্রকার

    :

    ইন্টারনেটের গতি এমবিপিএস এ

    :



     

    15. খ) অন্যান্য সুযোগ-সুবিধা

    ক্রমিক নম্বরনামঅবস্থা
    1Play Groundব্যবস্থা নেই
    2Electricityব্যবস্থা নেই
    3Tubewellব্যবস্থা নেই
    4Tapব্যবস্থা নেই
    5Transportব্যবস্থা নেই
    6Auditoriumব্যবস্থা নেই
    7Gasব্যবস্থা নেই
    8Canteenব্যবস্থা নেই
    9Audio-Sound Systemব্যবস্থা নেই
    10Health Aidব্যবস্থা নেই
    11Gymnasiumব্যবস্থা নেই
    12Audio-Visualব্যবস্থা নেই
    13Televisionব্যবস্থা নেই
    14Boundary Wallব্যবস্থা নেই


     

    ১৫. গ) খেলার মাঠের তথ্য


     

    খেলার মাঠের দৈর্ঘ্য (ফুট)

    :

    খেলার মাঠের প্রস্থ (ফুট)

    :

    খেলার মাঠ সমতল কিনা?

    :

    খেলার মাঠে ঘাস আছে কিনা?

    :

    মোট খেলার মাঠ (বর্গ ফুট)

    :



     

    ১৫. ঘ) নলকূপ এবং ট্যাপের তথ্য


     

    সক্রিয় ট্যাপ সংখ্যা

    :

    সক্রিয় নলকূপ সংখ্যা

    :

    সেলু নলকূপ সংখ্যা

    :



     

    ১৫. ঙ) বৈদ্যুতিক উৎসের তথ্য


     

    বিদ্যুৎ আছে কিনা?

    :






     

    ছাত্রছাত্রীদের তথ্য

    ১৬.ক) শিক্ষার্থীর শ্রেণি, বিভাগ, রিপিটার ও ট্রান্সফার

    ক্রমিক নম্বরশ্রেণিগ্রুপশাখা কি অনুমোদিত?শাখাশিক্ষার্থীর সংখ্যা (ছাত্র)শিক্ষার্থীর সংখ্যা (ছাত্রী)উপবৃত্তি প্রাপ্ত (ছাত্র)উপবৃত্তি প্রাপ্ত (ছাত্রী)স্কলারশিপ (ছাত্র)স্কলারশিপ (ছাত্রী)রিপিটার শিক্ষার্থী (ছাত্র)রিপিটার শিক্ষার্থী (ছাত্রী)ট্রান্সফার ইনট্রান্সফার আউট

    ১6. খ) শিক্ষার্থীর ড্রপআউট, পদোন্নতি ও ব্যর্থ হওয়ার তথ্য

    ক্রমিক নম্বরশ্রেণিগ্রুপশাখাশিক্ষার্থীর সংখ্যা (ছাত্র)শিক্ষার্থীর সংখ্যা (ছাত্রী)পরীক্ষায় অংশগ্রহণকারী (ছাত্র)পরীক্ষায় অংশগ্রহণকারী (ছাত্রী)প্রমোশন (ছাত্র)প্রমোশন (ছাত্রী)ফেল (ছাত্র)ফেল (ছাত্রী)ড্রপআউট (ছাত্র)ড্রপআউট (ছাত্রী)

    16. গ) পরিবারের আয়ের ভিত্তিতে শিক্ষার্থী সংখ্যা

    ক্রমিক নম্বরবার্ষিক আয়শিক্ষার্থীর সংখ্যা (ছাত্র ) (৬ষ্ঠ- ১০ম)শিক্ষার্থীর সংখ্যা (ছাত্রী) (৬ষ্ঠ- ১০ম)

    16. ঘ) বয়স অনুসারে শিক্ষার্থীর সংখ্যা

    ক্রমিক নম্বরবয়সশ্রেণিশিক্ষার্থীর সংখ্যা (ছাত্র)শিক্ষার্থীর সংখ্যা (ছাত্রী)

    ১৬. ঙ) বিভিন্ন ক্যাটাগরি অনুযায়ী শিক্ষার্থীদের তথ্য

    ক্রমিক নম্বরশিক্ষার্থীর ক্যাটাগরিশ্রেণিগ্রুপশিক্ষার্থীর সংখ্যা (ছাত্র)শিক্ষার্থীর সংখ্যা (ছাত্রী)

    16. চ) ধর্মের ভিত্তেতে শিক্ষার্থীদের তথ্য

    ক্রমিক নম্বরধর্মশ্রেণিগ্রুপশিক্ষার্থীর সংখ্যা (ছাত্র)শিক্ষার্থীর সংখ্যা (ছাত্রী)

    ১৬. ছ) শিক্ষার্থীর শ্রেণি, বিষয় ভিত্তিক তথ্য

    ক্রমিক নম্বরবিষয়শ্রেণিগ্রুপশিক্ষার্থীর সংখ্যা (ছাত্র)শিক্ষার্থীর সংখ্যা (ছাত্রী)


     

    ১৬. জ) বিশেষ বিষয়ভিত্তিক পাঠদানের তথ্য

    ক্রমিক নম্বরবিষয়শ্রেণিগ্রুপশিক্ষার্থীর সংখ্যা (ছাত্র)শিক্ষার্থীর সংখ্যা (ছাত্রী)


     

    ১৬. ঝ) ভোকেশনাল বিষয়ভিত্তিক পাঠদানের তথ্য

    ক্রমিক নম্বরবিষয়শ্রেণিগ্রুপশিক্ষার্থীর সংখ্যা (ছাত্র)শিক্ষার্থীর সংখ্যা (ছাত্রী)


     

    ১৬. ঞ) বিএম বিষয়ভিত্তিক পাঠদানের তথ্য

    ক্রমিক নম্বরবিষয়শ্রেণিগ্রুপশিক্ষার্থীর সংখ্যা (ছাত্র)শিক্ষার্থীর সংখ্যা (ছাত্রী)


     

    ১৭. আইসিটি উপকরণ

    ক্রমিক নম্বরআইসিটি উপকরণের ধরণমোটসক্রিয়নিষ্ক্রিয়মেরামতযোগ্যমেরামতযোগ্য নয়অর্থায়নের উৎস



     

    ফলাফল

    গত তিন বছরের JSC পরীক্ষার ফলাফল

    বছরশাখারেজিস্ট্রেশন ছাত্র-ছাত্রীনিয়মিত শিক্ষার্থীঅনিয়মিত শিক্ষার্থীমোটমোট
    মোট ছাত্রমোট ছাত্রীমোট ছাত্রমোট ছাত্রীমোট ছাত্রমোট ছাত্রীA+(5)A(4 - < 5)A-(3.5 - < 4)B(3 - < 3.5)C(2 - < 3)D(1 - < 2)মোট ছাত্রমোট ছাত্রী
    A+AA-BCD
    2021 4748434840000000048

    গত তিন বছরের SSC পরীক্ষার ফলাফল

    বছরশাখারেজিস্ট্রেশন ছাত্র-ছাত্রীনিয়মিত শিক্ষার্থীঅনিয়মিত শিক্ষার্থীমোটমোট
    মোট ছাত্রমোট ছাত্রীমোট ছাত্রমোট ছাত্রীমোট ছাত্রমোট ছাত্রীA+(5)A(4 - < 5)A-(3.5 - < 4)B(3 - < 3.5)C(2 - < 3)D(1 - < 2)মোট ছাত্রমোট ছাত্রী
    A+AA-BCD
    2022Humanities816715110130170015

    গত তিন বছরের SSC পরীক্ষার ফলাফল

    বছরশাখারেজিস্ট্রেশন ছাত্র-ছাত্রীনিয়মিত শিক্ষার্থীঅনিয়মিত শিক্ষার্থীমোটমোট
    মোট ছাত্রমোট ছাত্রীমোট ছাত্রমোট ছাত্রীমোট ছাত্রমোট ছাত্রীA+(5)A(4 - < 5)A-(3.5 - < 4)B(3 - < 3.5)C(2 - < 3)D(1 - < 2)মোট ছাত্রমোট ছাত্রী
    A+AA-BCD
    2021Science1377661110630007

    গত তিন বছরের SSC পরীক্ষার ফলাফল

    বছরশাখারেজিস্ট্রেশন ছাত্র-ছাত্রীনিয়মিত শিক্ষার্থীঅনিয়মিত শিক্ষার্থীমোটমোট
    মোট ছাত্রমোট ছাত্রীমোট ছাত্রমোট ছাত্রীমোট ছাত্রমোট ছাত্রীA+(5)A(4 - < 5)A-(3.5 - < 4)B(3 - < 3.5)C(2 - < 3)D(1 - < 2)মোট ছাত্রমোট ছাত্রী
    A+AA-BCD
    2021Humanities2418241813300311280018

    গত তিন বছরের SSC পরীক্ষার ফলাফল

    বছরশাখারেজিস্ট্রেশন ছাত্র-ছাত্রীনিয়মিত শিক্ষার্থীঅনিয়মিত শিক্ষার্থীমোটমোট
    মোট ছাত্রমোট ছাত্রীমোট ছাত্রমোট ছাত্রীমোট ছাত্রমোট ছাত্রীA+(5)A(4 - < 5)A-(3.5 - < 4)B(3 - < 3.5)C(2 - < 3)D(1 - < 2)মোট ছাত্রমোট ছাত্রী
    A+AA-BCD
    2022Science913913001129000013




     

    ১৯. ক) পরিদর্শন সর্ম্পকিত তথ্য

    ক্রমিক নম্বরপরিদর্শকের নামপরিদর্শকের পদবিগত পাঁচ বছর পরিদর্শন সংখ্যাসর্বশেষ পরিদর্শন তারিখ
    1  117/02/2019
    2  117/02/2019

    ১৯. খ) অডিট সর্ম্পকিত তথ্য

    ক্রমিক নম্বরপ্রতিষ্ঠান / কর্মকর্তাকোন আপত্তি আছে বা না?গত পাঁচ বছর অডিট সংখ্যাসর্বশেষ অডিট তারিখ

    ২০। ক) আসবাবপত্র এবং সরঞ্জাম সম্পর্কিত তথ্য

    ক্রমিক নম্বরউপকরণের গ্রুপউপকরণব্যবহারযোগ্য সংখ্যা

    ২১। ক) সাপোর্ট এবং কমিউনিটি সেবা

    ক্রমিক নম্বরসেবার ধরনসদস্য বা ছাত্র-ছাত্রী সংখ্যা

    ২২.ক )গত বছরে বিভিন্ন শ্রেণিতে শিক্ষার্থীর মাসিক বেতন ও সেশনচার্জ (টাকায়)

    ছাত্র বেতন ও সেশনচার্জ 
     0

    ২২.(খ)সংরক্ষিত তহবিল (টাকায়)

    :

    ২২.গ) সাধারণ তহবিল (টাকায়)

    :

    ২২.ঘ) এফ ডি আর (টাকায়)

    :

    ২২.ঙ) অন্যান্য তহবিল (টাকায়)

    :


     

    ২২. চ) গত শিক্ষাবর্ষে প্রতিষ্ঠানের আয় সংক্রান্ত তথ্য

    ক্রমিক নম্বরআয়ের উৎসপরিমাণ
    মোট0


     

    ২২. ছ) গত অর্থবছরে প্রতিষ্ঠানের ব্যয় সংক্রান্ত তথ্য

    ক্রমিক নম্বরব্যয়ের উৎসপরিমাণ
    মোট0



     

    ২২.জ)উন্নয়ন কর্মকান্ডের বিবরণ

    ক্রমিক নম্বরকাজের ধরনবিবরণকাজের অগ্রগতিশুরুর তারিখমেয়াদ (মাস)শেষ হবার তারিখমোট বরাদ্দকৃত ব্যয় (টাকা)অর্থায়নের উৎসপ্রকল্পের নাম





     

    জিআইএস তথ্য

    ২৩.১ প্রতিষ্ঠানের অবস্থান সম্পর্কিত তথ্য

    (ক) গ্রাম অথবা হোল্ডিং নম্বর ও রোডের নাম

    :

    (CS)

    (SA)

    (RS)

    (খ) দাগ নম্বর

    :

    (গ) মৌজা মানচিত্র প্রকাশের সাল

    :

    (ঘ) সীট নম্বর (যদি থাকে)

    :

    (ঙ) মৌজার নাম

    :

    (চ) মৌজার জে.এল. নম্বর

    :

    (ছ) অক্ষাংশ

    :

    মি.

    :

    জ) দ্রাঘিমাংশ

    :

    ডিগ্রি

    :

    মি.

    :

    ২৩.২ সড়ক/নদী সম্পর্কিত তথ্য ‎

    (ক) নিকটবর্তী পাকা সড়কের নাম

    :

    সড়কের দূরত্ব

    :

    কিঃমিঃ

    :

    মিটার

    (খ) পাকা সড়কের অবস্থান

    :

    (গ) নিকটবর্তী নদীর নাম

    :

    নদীর দূরত্ব

    :

    কিঃমিঃ

    :

    মিটার

    (ঘ) নদীর অবস্থান

    :


     

    ২৩.৩ সমজাতীয় নিকটবর্তী ৪টি প্রতিষ্ঠানের নাম

    ক্রমিক নম্বরপ্রতিষ্ঠানের নামদূরত্ব কি.মিদিকএকই ইউনিয়ন?একই উপজেলা/থানা?

    ২৩.৪ মানচিত্রে সনাক্তকরণ সম্পর্কিত তথ্য

    (ক) প্রদত্ত উপজেলা/থানা মানচিত্রে উল্লেখিত শিক্ষাপ্রতিষ্ঠানের অবস্থান চিহ্নিত করেছেন?

    :

    (খ) যদি ‘ক’ এর উত্তর 'না' হয় তাহলে এর কারণ লিখুন

    :


     

    ২৩.৫ নিকটবর্তী গুরুত্বপূর্ণ স্থান সংক্রান্ত তথ্য

    (ক) নিজস্ব উপজেলা/থানা পুলিশ ষ্টেশনের দূরত্ব

    :

    কিঃমিঃ

    :

    মিটার

    :

    (খ) উপজেলা/থানা পুলিশ ষ্টেশনের অবস্থান

    :

    (গ) নিজস্ব ইউনিয়ন পরিষদ অফিসের দূরত্ব ‎

    :

    কিঃমিঃ

    :

    মিটার ‎

    :

    (ঘ) ইউনিয়ন পরিষদের অবস্থান

    :

    (ঙ) নিকটবর্তী ১টি গুরুত্বপূর্ণ স্থাপনার নাম (বাজার/রেল-বাস ষ্টেশন/বন্দর/লঞ্চঘাট

    :

    (চ) স্থাপনার দূরত্ব

    :

    কিঃমিঃ

    :

    মিটার

    :

    (ছ) স্থাপনার অবস্থান

    :



     

    অন্যান্য

    ২৪. প্রতিষ্ঠানের সফলতার বিবরণ

    ক্রমিক নম্বরসফলতার ধরনসফলতার বিবরণকারণভবিষ্যৎ পরিকল্পনামন্তব্য


     

    ২৫. প্রাকৃতিক দুর্যোগের বিবরণ

    ক্রমিক নম্বরদুর্যোগদুর্যোগ শুরুর তারিখদুর্যোগ শেষের তারিখপ্রতিষ্ঠান বন্ধ ছিল (দিন)সকল ক্ষতির বিবরণকারণমন্তব্য
    নিহত শিক্ষার্থীর সংখ্যানিহত শিক্ষকের সংখ্যানিহত কর্মচারীর সংখ্যাআর্থিক ক্ষতি (আনুমানিক)ভবনের ক্ষতির বিবরণআসবাবপত্রের ক্ষতির বিবরণক্ষতির বিবরণ

    ২৬. ক) বার্ষিক বিদ্যালয় উন্নয়ন পরিকল্পনা করা হয় কিনা?

    :

    খ) উত্তর হ্যাঁ হলে, শুরুর তারিখ

    :

    ২৭. ক) বিদ্যালয়ের অভিভাবক-শিক্ষক সমিতি(পিটিএ) আছে কিনা? ‎

    :

    খ) উত্তর হ্যাঁ হলে, সমিতি গঠনের তারিখ ‎

    :





     

    পিবিএম তথ্য

    ২৮. ক) কোন বিষয়টি প্রতিষ্ঠান কার্যকর করা হয়

    ক্রমিক নম্বরবিষয়বাস্তবায়নের তারিখদায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা(কোড)পদবি (কোড)মোবাইল নম্বরপরিদর্শন সংখ্যা (বছরে)

    গ) পিবিএম, এসবিএ অনুযায়ী প্রশিক্ষিত এবং অ প্রশিক্ষিত শিক্ষক বা এসএমসি সদস্য নম্বর

    ক্রমিক নম্বরপ্রশিক্ষণের বিষয়প্রধান শিক্ষকসহকারী শিক্ষকএসএমসি সদস্য
    প্রশিক্ষণপ্রাপ্তপ্রশিক্ষণপ্রাপ্ত নয়প্রশিক্ষণপ্রাপ্তপ্রশিক্ষণপ্রাপ্ত নয়প্রশিক্ষণপ্রাপ্তপ্রশিক্ষণপ্রাপ্ত নয়




     

    ঘ) পিবিএম উপকরণ প্রস্তুতি এবং সম্পর্কিত তথ্য আপডেট

    (১)প্রতিষ্ঠান প্রধানের রেজিস্টার (HTR)

    :

    (২) পঞ্চবার্ষিক পরিকল্পনা

    :

    (৩) শিক্ষকের ডায়েরি (TD)

    :

    ঙ) জেলা শিক্ষা অফিসার এসপিবিএমএস, সিএ, এবং সিকিউ (সৃজনশীল প্রশ্ন) বাস্তবায়নে কোন ভূমিকা রেখেছেন কিনা?

    :

    চ) উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার এসপিবিএমএস, সিএ, এবং সিকিউ (সৃজনশীল প্রশ্ন) বাস্তবায়নে কোন ভূমিকা রেখেছেন কিনা?

    :

    ছ) এসপিবিএমএস, সিএ, এবং সিকিউ(সৃজনশীল প্রশ্ন) বাস্তবায়নের জন্য অন্য কোন কর্মকর্তা আপনার প্রতিষ্ঠান পরিদর্শন করেছেন কিনা?

    :


     

    অন্যান্য


     

    ২৯. ক) গত বছর কতটি ক্লাশ টেস্ট হয়েছে?

    :

    ২৯. খ) শ্রেণিকক্ষে পাঠদানের সময় শিক্ষা উপকরণ ব্যবহার হয় কিনা?

    :

    ২৯. গ) উত্তর হ্যাঁ হলে কী কী উপকরণ ব্যবহার হয়?

    :

    ২৯. ঘ) সপ্তাহে কত ঘণ্টা কম্পিউটার ব্যবহার করা হয়?

    :

    ২৯. ঙ) সপ্তাহে কত ঘণ্টা ল্যাবরেটরি ব্যবহার করা হয়?

    :

    ২৯. চ) ল্যাংগুয়েজ ক্লাব আছে কিনা?

    :

    ২৯. ছ) ডিবেটিং ক্লাব আছে কিনা?

    :

    ২৯. জ) সায়েন্স ক্লাব আছে কিনা?

    :

    ২৯. ঝ) প্রতিষ্ঠ